সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া থেকে গলাকাটা গৃহবধূর মরদেহ উদ্ধার

ভয়েস প্রতিবেদক:

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকায় রিনা আক্তার নামে এক নারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকায় দুর্বৃত্তরা তাকে নিজ বাড়িতে হত্যা করে।

এ সময় বাড়ির লকারে থাকা স্বর্ণ লুটের অভিযোগ তোলেন নিহতের স্বামী। নিহত নারী কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকার নাছির উদ্দীনের স্ত্রী। কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

কক্সবাজার পৌরসভার কাউন্সিলর টিপু বলেন, নিহত নারীর স্বামী তারাবির নামাজ পড়তে মসজিদে ছিলেন। তারাবির নামাজ পড়ে বাসায় ফিরে দেখেন তার স্ত্রীর গলাকাটা মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। লকারে থাকা স্বর্ণ নেই। তবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা স্বর্ণ লুট করতে এসে বাঁধা দিলে তাকে জবাই করে হত্যা করে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এক নারীকে গলাকেটে হত্যার খবরে শুনে আমি ঘটনাস্থলে যাই। আমি এখনো আছি। তবে এই মুহূর্তে কিছু বলতে পারছি না ঘটনাটি ঘটেছে। মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হচ্ছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION